Khotna

Khotna
device circumcision

প্রতিবন্ধী বাবুদের কিভাবে সুন্নতে খতনা করানো হয়

প্রতিবন্ধী বাবুদের কিভাবে সুন্নতে খতনা করানো হয়

স্পেশাল চাইল্ড বিভিন্ন ধরনের হয়ে থাকে এটা আমরা সকলেই জানি। যেমন বাক, শ্রবন, বুদ্ধি প্রতিবন্ধী সহ আরো অনেক প্রকারভেদ রয়েছে। এসকল বাবুরা সাধারণ বাচ্চাদের থেকে তুলনামূলক অনেক আলাদা হয়ে থাকে। ওদের হয়তোবা একটি দিক আল্লাহ প্রদত্ত দূর্বল থাকে। কিন্তু এমন অনেক দিক থাকে যেগুলো খুবই শক্তিশালী হয়ে যাকে। যা তাদেরকে সাধারণ বাবুদের থেকে আলাদা করে তুলে।


ওদেরকেও কিন্তু সময়ের সাথে সাথে খতনা করানোর প্রয়োজন হয়ে থাকে। যখন পরিবার গুলো খতনা করানোর চিন্তা করেন তখনই এটা পরিবারের কাছে অনেক বড় টেনশনের কারণ হয়ে যায়। কারণ ওরা তো অন্য বাবুদের মত আচরণ করে না।

স্পেশাল চাইল্ড বাবুর জন্য খাতনার আধুনিক পদ্ধতি কোনটা 


এসকল স্পেশাল চাইল্ড বাবুদের জন্য পরিবার গুলো সবথেকে নিরাপদ খতনার আধুনিক পদ্ধতি কোনটা আছে সেটা খুঁজা শুরু করেন। দেখা যায় অনেক সময় ওনারা সন্ধান পান আবার অনেক সময় সঠিক ইনফরমেশন না থাকায় সন্ধান পান না। 

কসমেটিক খাৎনার সুবিধা


তাই ঐসকল পরিবারের জন্য আমরা সুখবর নিয়ে এসেছি। আমরা ফাতেমা ডিভাইস কসমেটিক সুন্নতে খৎনা সেন্টার উত্তমরূপে সবচেয়ে নিরাপদ পদ্ধতিতে ডিভাইস কসমেটিক সুন্নতে খাৎনা করিয়ে থাকি। যা সকল বাবুদের জন্য খুবই ভালো এবং শতভাগ নিরাপদ কসমেটিক পদ্ধতি। 


প্রতিবন্ধী শিশুদের জন্য নিরাপদ মুসলমানীর পদ্ধতি


যাতে কোন ধরনের সেলাই লাগেনা, ব্যান্ডেজ লাগেনা, রক্তপাতহীন, খতনার পর পেন্ট পায়জামা পরা যায়, প্রতিদিন গোসল করা যায়, স্কুল মাদরাসায় যাওয়া যায়। মোট কথা, খতনার আগে বাবু যেমন থাকে, খতনার পরও বাবু একই রকম থাকে। দেখে বুঝার উপায় নেই বাবুর খতনা করানো হয়েছে। 


ডিভাইস কসমেটিক মুসলমানি করিয়ে আপনি থাকুন নিশ্চিত চিন্তা মুক্ত। 

আপনার আদরের সন্তানের মুসলমানি তো জীবনে একবারই করাবেন। তাই জেনে বুঝে সঠিক সিদ্ধান্ত নিবেন। 

আদরের সন্তারের মুসলমানী করাতে আজই সিরিয়াল দিতে কল করুনঃ 01571-483370, 01611-717208 


"উত্তম সেবাদানে আমরা সবসময় প্রতিজ্ঞাবদ্ধ" 

প্রধান শাখাঃ ফাতেমা ডিভাইস কসমেটিক সুন্নতে খৎনা সেন্টার। এম.সি বাজার, মাওনা, শ্রীপুর, গাজীপুর। 

ঢাকা মিরপুর শাখাঃ মা ফার্মা এন্ড মা মেডিকেল হল। (ফাতেমা ডিভাইস কসমেটিক সুন্নতে খৎনা সেন্টার) ২৬/৩/১, উত্তর পীরেরবাগ, মিরপুর, ঢাকা-১২১৬ 

গাজীপুর শাখাঃ মুন ডায়াগনস্টিক সেন্টার। (ফাতেমা ডিভাইস কসমেটিক সুন্নতে খৎনা সেন্টার) তেলি পাড়া টি এন্ড টি রোড, চন্দনা চৌরাস্তা, গাজীপুর। 

ময়মনসিংহ শাখাঃ ঈশা জেনারেল হাসপাতাল (প্রাঃ) (ফাতেমা ডিভাইস কসমেটিক সুন্নতে খৎনা সেন্টার) ৩৩/১ ভাটিকাশর (জমির ব্যাপারী বাইলেন), সদর, ময়মনসিংহ। 

টঙ্গী শাখাঃ জেনারেল ফার্মেসী (ডা. দেবাশীষ কুমার দেবনাথ স্যারের চেম্বারে) (ফাতেমা ডিভাইস কসমেটিক সুন্নতে খৎনা সেন্টার) টঙ্গী বাজার, টঙ্গী, গাজীপুর। 

সারা বিশ্বে জনপ্রিয় অত্যাধুনিক ডিভাইস কসমেটিক সুন্নতে খৎনা বিস্তারিত জানতে এই লিংকে ক্লিক করুনঃ m.me/DeviceCosmeticCircumcision 

আমাদের সকল আপডেট পেতে ওয়েবসাইট ভিজিট করুনঃ www.circumcisionbd.com 

আমরা কিভাবে খ*ৎনা করাই তা দেখতে ইউটিউবে ভিজিট করুনঃ 

সিরিয়ালের জন্য যোগাযোগ করুনঃ 01611-717208, 01734-948269, 01571-484470 

অন্য পোস্ট পড়ুনঃ ডিভাইস কসমেটিক খৎনা রিভিউ


 

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.